শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নির্বাচনের পর বাড়ি ফিরেই মারধরের শিকার বিএনপিকর্মী মেয়ের জন্য বিশেষ আয়োজন পরীর মাস্টার্সেও পরীক্ষার মাধ্যমে ভর্তির কথা ভাবা হচ্ছে: ঢাবি উপাচার্য নৈরাজ্য করলে ডাবল শিক্ষা পাবে বিএনপি, আমরা বসে নেই: ওবায়দুল কাদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন
বালিয়াকান্দিতে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত

বালিয়াকান্দিতে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত

স্বদেশ ডেস্ক:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যবসায়ীর নাম এনায়েত সরদার (৫০)। তিনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেটুয়া গ্রামের আনায়েত সরদারের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০জন। শনিবার রাত ১০টার দিকে জেলার বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ভাই রিফাত সরদার বলেন, উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজার থেকে পেঁয়াজ কিনে একটি ট্রাকে করে (যশোর ট-১১-৫০০৭) সাতক্ষীরার কবিরমুনি বাজারে নেয়া হচ্ছিল। আমতলা বাজার এলাকায় পৌছালে ট্রাকটি উল্টে তার ভাই এনায়েত সরদার মারা যায় এবং ১০জন আহত হয়। পরে বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতদেরকে বালিয়াকান্দি ও ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877